Sample of ‘Goonda Control’… মমতা’র গুণ্ডা কন্ট্রোলের নমুনা…

News Bureau

    কলকাতা, ২৭শে এপ্রিল, ২০১১: আজ কলকাতা, উত্তর ২৪-পরগনা ও দক্ষিণ ২৪-পরগণা – এই তিন জেলায় সকাল ৭টা থেকে ভোট হচ্ছে। অন্য সব কেন্দ্রে ঠিক-ঠাক ভোট হলেও উত্তর চব্বিশ পরগণার বীজপুর কেন্দ্রে বেশ কিছু বুথে গণ্ডগোলের খবর পাওয়া যাচ্ছে। স্মরণ থাকতে পারে যে, এখানে তৃণমূলের প্রার্থী – মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়, যিনি সাম্প্রতিক কালে নির্বাচন আধিকারিককে পিটিয়ে বেশ ‘নাম’ করেছেন।

    বীজপুরে একটি বুথে সি-পি-আই-এম এর পোলিং এজেন্টকে রিভলভারের বাঁট দিয়ে মেরে নাক ফাটিয়ে দেওয়া হয়েছে। প্রাণের ভয়ে উনি আর বুথে ঢুকতে পারছেন না। অন্যান্য বুথে যেখানে যেখানে সিপিআইএম শক্তিশালী, সেখানে বুথে ভোটের লাইনে দাঁড়ানো ভোটারদের হুমকি দিয়ে বার করে দেওয়া হচ্ছে; পাড়ায় পাড়ায় গিয়ে ভোটারদের বলা হচ্ছে যে, ভোট দিতে যাবেন না। গেলে প্রাণ সংশয় হবে। ফলে সর্বত্র একটা সন্ত্রাসের আবহাওয়া কায়েম হয়েছে। শান্তিকামী ভোটাররা বাড়ী থেকে বেরোতে ভয় পাচ্ছেন।

    ইলেকশন কমিশনকে সময়মত জানানো সত্বেও বেলা বারোটা পর্যন্ত অবস্থার কোন উন্নতি চোখে পড়ছে না। আমাদের সংবাদদাতা বলছেন, পুলিশের চোখের সামনেই ভীতি-প্রদর্শন চলছে। দুষ্কৃতিদের গ্রেপ্তার করা হচ্ছে না।

    মমতা যে গুণ্ডা কন্ট্রোল করেন তার প্রকৃত নমুনা দেখতে পাওয়া যাচ্ছে বীজপুরে।

Advertisements

Tags: , , , ,

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s


%d bloggers like this: